বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মিথ্যাচারে শুধু খালেদাকেই নয়, ফখরুল-রিজভীর বিরুদ্ধেও মামলা করা হবে,হাছান মাহমুদ

  |   বুধবার, ০৪ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

মিথ্যাচারে শুধু খালেদাকেই নয়, ফখরুল-রিজভীর বিরুদ্ধেও মামলা করা হবে,হাছান মাহমুদ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, মিথ্যাচার অব্যাহত রাখলে শুধু খালেদা জিয়াই নয়, মির্জা ফখরুল ও রিজভীর বিরুদ্ধেও মামলা করা হবে।

বুধবার (৪ জানুয়ারি) স্বাধীনতা পরিষদের উদ্যোগে প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, মিথ্যাচারের বিরুদ্ধে মামলা করার অধিকার যেমন একজন সাধারণ নাগরিকের আছে, তেমনি তা সরকার এবং সরকারি দলেরও আছে। পদ্মা সেতুতে দুর্নীতি হচ্ছে বলে সম্প্রতি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যে মন্তব্য করেছেন তার জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কদের বলেছেন, দুর্নীতি প্রমাণ করতে না পারলে মামলা করা হবে। এরপর এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী দুর্নীতির কথা পুনর্ব্যক্ত করেন। তার পরিপ্রেক্ষিতে ড. হাছান এ মন্তব্য করেন।

হাসান মাহমুদ বলেন, সারা পৃথিবী আজ শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করছে। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা, বিশ্ব ব্যাংকের বর্তমান প্রেসিডেন্ট জিম ইয়ং কিম, নোবেল বিজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনসহ বিশ্ব নেতারা উন্নয়ন কর্মকাণ্ডের জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। আর বিএনপি চেয়ারপারসন প্রশংসা তো করছেনই না, বরং মিথ্যাচার করছেন। তিনি বলেন, দেশের অব্যাহত উন্নয়ন বিএনপি ও খালেদা জিয়ার গাত্রদাহের কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই তিনি আবোল তাবোল বকছেন ও মিথ্যাচার করছেন।

হাছান মাহমুদ বলেন, পদ্মাসেতুতে অর্থায়ন বন্ধ করা যে ভুল হয়েছে তা পরবর্তী সময়ে বিশ্বব্যাংক স্বীকার করেছে। তারা সেই খাতের জন্য বরাদ্দ অর্থ বাংলাদেশের উন্নয়নের অন্য প্রকল্পে দেয়ার আগ্রহ প্রকাশ করেছে। তাদের এই আগ্রহের কথা আমলে নিয়ে সরকার চট্টগ্রাম-কক্সবাজার চার লেন প্রকল্পসহ আরো কয়েকটি উন্নয়ন কর্মকাণ্ডে বিশ্বব্যাংকের অর্থ ব্যবহারের কথা বিবেচনা করছে। ড. হাছান মাহমুদ খালেদা জিয়ার উদ্দেশে বলেন, সারা পৃথিবী যেখানে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রশংসা করছে, সেখানে আপনি মির্থাচার করছেন। আপনি প্রশংসা করতে না পারলে অন্তত স্বীকার করে নিন যে এই সরকারের আমলে উন্নয়ন হচ্ছে। আর কোনো পরামর্শ থাকলে দিতে পারেন, পরামর্শ গ্রহণের মানসিকতা আমাদের আছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৯ | বুধবার, ০৪ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com