রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ ভিকিকে একা রেখে অস্ট্রিয়াতে ক্যাটরিনা!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ | প্রিন্ট

হঠাৎ ভিকিকে একা রেখে অস্ট্রিয়াতে ক্যাটরিনা!

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যিনি ব্যক্তিজীবনে বিয়ে করেছেন আরেক অভিনেতা ভিকি কৌশলকে। বর্তমানে এই দম্পতির বেশ সুখের সংসার। এ অভিনেত্রী মাসখানেক ধরেই ক্যামেরার অন্তরালে রয়েছেন।

এটা স্পষ্ট যে স্বামী ভিকি যখন একের পর এক কাজ নিয়ে ব্যস্ত, তখন নিভৃতে-নির্জনে থাকতে ক্যাটরিনা মাঝেমধ্যেই বিদেশে পাড়ি জমাচ্ছেন। এদিকে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনা আড়াই বছরের দাম্পত্যে নাকি এবার ক্যাটরিনা একটু নিজের মতো করে থাকতে চাইছেন।

 

সম্প্রতি জার্মানির নৈসর্গিক প্রকৃতির মাঝের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে সকলকে সুপ্রভাত জানিয়েছিলেন। তখন ভিকি কৌশল ভারতের বিভিন্ন শহরে ‘ব্যাড নিউজ’ প্রোমোশনে ব্যস্ত। সেই সিনেমায় তৃপ্তি দিমরির সঙ্গে তার মাখো মাখো রসায়ন দেখে যখন ‘তওবা তওবা’ করছে ক্যাটরিনার অনুরাগীরা। তখন ক্যাটরিনা লাইমলাইট থেকে বহুদূরে, নিজের মতো করে সময় কাটানোর ঝলক দেখালেন অস্ট্রিয়া থেকে।

অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘থাকার দারুণ পরিবেশ। জীবন যেন এখানে থেমে গিয়ে এক শান্তির পথে প্রবেশ করে। লেকের চারদিকে, জঙ্গলের মাঝে নিভৃতে হেঁটে বেড়ানোর সেই দারুণ অভিজ্ঞতা শব্দে বর্ণনা করার মতো নয়। এখানকার কর্মীদের উষ্ণ অভ্যর্থনা এককথায় অসাধারণ।সেই সঙ্গে অসংখ্য অভিজ্ঞ থেরাপিস্টদের যত্ন। আবারও আসব এখানে। দারুণ সময় কাটালাম।’

এক মাস আগেই ভিকির সঙ্গে ইউরোপ ট্যুরে গিয়েছিলেন ক্যাটরিনা। তখনই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম হয় নেটপাড়া। এবার স্বামী যখন ‘ব্যাড নিউজ’-এর সাফল্যে মত্ত, তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেল ক্যাটরিনার অস্ট্রিয়ার এক বিশেষ ‘মেডিক্যাল হেলথ রিসোর্ট’-এর একগুচ্ছ ছবি। শান্তির খোঁজেই যে তিনি সেই সেখানে গিয়েছেন, অভিনেত্রীর লেখা ক্যাপশনেই সেটা স্পষ্ট।

 

ক্যাটরিনার পোস্টে দেখা গেল, কখনও জঙ্গলের মাঝে বেঞ্চে একাই বসে প্রকৃতি উপভোগ করছেন, আবার কখনও বা তার পোস্টে জ্বলজ্বল করছে সেখানকার হালকা ডায়েট। ক্যাটরিনা এখানে কবে গিয়েছিলেন? সেই সময়কাল তিনি উল্লেখ করেননি। তবে মনে করা হচ্ছে, সম্প্রতি একাই অস্ট্রিয়ার সেই বিশেষ রিসোর্টে থেকে এসেছেন অভিনেত্রী।  সূএ: ঢাকা পোস্ট ডটকম

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৩২ | শুক্রবার, ২৬ জুলাই ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com