শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে,নুরুজ্জামান আহমেদ

  |   শনিবার, ০৭ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে,নুরুজ্জামান আহমেদ

দলিল লেখকদের প্রতি সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে দলিল লেখক সমিতির ১২তম জাতীয় কাউন্সিলে তিনি এ আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, আসুন আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াই। জঙ্গিদের এদেশে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।

দলিল লেখকদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনাদের স্বপ্ন বাস্তবায়ন যদি করতে হয়, তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কেউ পারবে না। আপনারা শেখ হাসিনার সঙ্গে থাকুন, আওয়ামী লীগের সঙ্গে থাকুন। আপনাদের দাবি দাওয়া পুরণের জন্য যা কিছু করণীয়, এই সরকার তা করবে বলে আমি আশ্বাস দিয়ে যাচ্ছি।

নুরুজ্জামান আহমেদ বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামী লীগকে ধ্বংসের যে ষড়যন্ত্র হয়েছিল তাতে সফল না হয়ে সেই চক্রটি আবারো ষড়যন্ত্র শুরু করেছে। তারা যতই ষড়যন্ত্র করুক ২০১৯ সালেই নির্বাচন হবে।

সরকারের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে তিনি বলেন, এদেশের মানুষের সহযোগিতায় শেখ হাসিনা দেশ পরিচালনায় যে বিস্ময় দেখিয়েছেন, উন্নয়নের ক্ষেত্রে যে অভুতপূর্ব সাফল্য দেখিয়েছেন, আজ তা সারা বিশ্বের মানুষ অবাক হয়ে দেখছে। বিশ্বব্যাংক মুখ ফিরিয়ে নেওয়ার পরও শেখ হাসিনা দেশের অর্থায়নে পদ্মা সেতু করছেন। শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক।

কাউন্সিলের উদ্বোধন করেন এশিয়ান গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ দলিল লেখক সমিতির মহাসচিব মো. হারুন আর রশিদ। বিশেষ অতিথি ছিলেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ, শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যান সংস্থার মহাসচিব সৈয়দা রাজিয়া মোস্তফা। সভাপতিত্ব করেন দলিল লেখক সমিতির চেয়ারম্যান মো. সামসুল আরফীন।

এই সম্মেলন থেকে দলিল রেজিস্ট্রেশন পদ্ধতি আধুনিকায়নের নামে দলিল লেখকদের পেশাচ্যুত না করা এবং আইনমন্ত্রীর প্রতিশ্রুত দলিল প্রতি সম্মানি ভাতা ন্যূনতম ৪ হাজার টাকা বাস্তবায়নসহ সাতটি দাবি জানানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৫৬ | শনিবার, ০৭ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com