শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে : এ্যানি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ | প্রিন্ট

শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে : এ্যানি

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেছেন, শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় দেশের মানুষ আন্দোলনের সুফল পাবে না। ফ্যাসিস্ট শেখ হাসিনাকে বিতাড়িত করার আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের সকলের পরিবারকে রাষ্ট্রীয়ভাবে সহযোগিতা করতে হবে। এ ছাড়া হাসিনার আমলে দায়ের করা ছাত্র-জনতার বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার করতে হবে।

আজ দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের ধন্যপুর গ্রামে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত শহীদ পারভেজ হোসেনের কবর জিয়ারত শেষে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি নিহত পারভেজের বাবা নবী উল্যার সঙ্গেও কথা বলেন এবং তাকে আর্থিক সহযোগিতা করেন।

 

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে এ্যানি বলেন, সময় পাল্টেছে। এখন আর পুরাতন ধারার রাজনীতি করার সুযোগ নেই। সবাইকে নতুন বাংলাদেশ গড়ার জন্য নতুন ধারার রাজনীতিতে যুক্ত হতে হবে। নতুন যারা রাজনীতিতে এসেছে, তাদের জোরালো ভূমিকা রাখতে হবে। বিগত সরকারের পেটুয়া বাহিনীর মতো হলে চলবে না। কাউকে আইন হাতে তুলে নিতে দেওয়া হবে না। অপরাধীদেরকে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দিতে হবে।

এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাসিবুর রহমান, জেলা বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, চন্দ্রগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক ভিপি বেল্লাল হোসেন, সদস্যসচিব আনোয়ার হোসেন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক ইউছুফ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:২৮ | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com