শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় জয় রাজস্থানের

  |   শনিবার, ২৬ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

rajastan

আবুধাবি: লো স্কোরিং ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে শিল্পী শেঠির রাজস্থান রয়্যালস। এরফলে সপ্তম আইপিএলে চার ম্যাচে দ্বিতীয় জয়ের মুখ দেখলো রাজস্থান।

আরসিবি’র করা ৭০ রানের জবাবে ৪২ বল বাকি থাকতে ৪ উইকেটে ৭১ রান স্কোরবোর্ডে জমা করলে ৬ উইকেটে জিতে যায় রাজস্থান।

ওয়াটসন সর্বোচ্চ ২৪ রান করেন। এছাড়া আজিঙ্কা রাহানে ২৩ ও অভিষেক নায়ার ১১ রানে অপরাজিত থাকেন। আরসিবি’র মিচেল স্টার্ক নেন দুই উইকেট।

এর আগে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম টস হেরে মাত্র ১৫ ওভার মোকাবেলায় ৭০ রানে গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের ইনিংস। রাজস্থানের স্পিনার প্রভিন তামবে একাই শিকার করেন চার উইকেট।

১ রান তুলতেই উইকেট পতন শুরু হয় আরসিবি’র। টাকাওয়ালে কোনো রান না করেই আউট হন। ওই ১ রানের মাথায়ই দ্বিতীয় উইকেট হারায় আরসিবি। পার্থিব প্যাটেল ১ রান করে বিদায় নেন। এরপর ৫ রানের মাথায় যুবরাজ ও এবি ডি ভিলিয়ার্স আউট হলে চতুর্থ উইকেটের পতন ঘটে আরসিবির। যুবরাজ ৩ রান করলেও এবি ডি ভিলিয়ার্স রানের খাতা খুলতে পারেননি।

অধিনায়ক বিরাট কোহলি এক প্রান্ত আগলে রাখেন। অপর প্রান্তের উইকেট পতন দেখা ছাড়া কোনো উপায় ছিল না কোহলির। ১৭ রানে শচিন রানা, ২৮ রানে মরকেল বিদায়ের পর ৪৬ রানে কোহলিও বিদায় নেন। কোহলি দলের পক্ষে সর্বোচ্চ ২১ রান করেন। শেষদিকে মিচেল স্টার্ক ১৮ ও রাবি রামপাল ১৩ রান করে আউট হন। ১০ নম্বরে ব্যাট করতে নামা অশোক দিন্দা কোনো রান না করেই তামবের বলে এলবিডব্লিউ’র ফাঁদে পা দিলে ৭০ রানেই গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের ইনিংস।

চার উইকেট শিকার করা রাজস্থানের সবচেয়ে সফল বোলার প্রভিন তামবে। ৪ ওভারে মাত্র ২০ রান দেন তিনি। এছাড়া রিচার্ডসন দু’টি, স্টুয়ার্ট বিন্নি, শেন ওয়াটসন ও রজত ভাটিয়া একটি করে উইকেট নেন।

চার উইকেট শিকারি রাজস্থান রয়্যালসের বোলার প্রভিন তামবে ম্যাচসেরা হন।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৫৩ | শনিবার, ২৬ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com