শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

অসৎ ষড়যন্ত্র কখনো মহৎ কাজকে আটকে রাখতে পারেনা : মোবাইল থেরাপি ভ্যান সেবা কার্যক্রম এর উদ্বোধনী অনুষ্ঠানে :  কেয়া চৌধুরী এম.পি

  |   শনিবার, ০৭ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

অসৎ ষড়যন্ত্র কখনো মহৎ কাজকে আটকে রাখতে পারেনা : মোবাইল থেরাপি ভ্যান সেবা কার্যক্রম এর উদ্বোধনী অনুষ্ঠানে :  কেয়া চৌধুরী এম.পি

20170107_140545-picsay
ছনি চৌধুরী, নবীগঞ্জ প্রতিনিধি : অসৎ ষড়যন্ত্র কখনো মহৎ কাজকে আটকে রাখতে পারে না নবীগঞ্জে প্রতিবন্ধীদের বিনামূল্যে ফিজিওথেরাপি চিকিৎসার উদ্বোধনী অনুষ্ঠানে উপরোক্ত কথা গুলো বলেন হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এম.পি। সমাজকল্যাণ মন্ত্রনালয়াধীন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন এর পরিচালনায় ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র হবিগঞ্জ শাখার আয়োজনে নবীগঞ্জ উপজেলায় মোবাইল থেরাপি ভ্যান সেবা কার্যক্রম এর উদ্বোধন করা হয়েছে।

গতকাল, শনিবার সকাল ১০টার সময় উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া বাজারে মোবাইল থেরাপি ভ্যান সেবা কার্যক্রম এর উদ্বোধন করেন হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত মহিলা সদস্য এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। এর পর প্রতিবন্ধী ব্যাক্তিদের ভ্যানে তুলে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয় এসময় চিকিৎসা নেওয়ার জন্য আশে-পাশের ইউনিয়ন থেকে শত শত মানুষ ভীড় করে একে একে প্রায় দুই শতাধিক মানুষের চিকিৎসা প্রদান করা হয় ।

পরে দেবপাড়া ইউনিয়নের যিটকা গ্রামে ও দেরাপাশা গ্রামে গিয়ে অসহায়,লোকজনের মাঝে শীত বস্ত বিতরণ করেন । এসময় উপস্থিত ছিলেন দেবপাড়া ইউপি চেয়ারম্যান, মাসুম আহমেদ জাবেদ উপজেলা সমাজ অফিসার মোঃ আব্দুর নূর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথ, দেবপাড়া ইউপি’র চেয়ারম্যান, মাসুম আহমেদ জাবেদ,উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক,গোল আহমেদ কাজল আওয়ামীলীগ নেতা তেরা মিয়া,লোকমান খাঁন,শ্রমিক নেতা দুলু মিয়া এছাড়া আরোও বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৪ | শনিবার, ০৭ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com